Pages

কেকেআরের প্রচ্ছদে গম্ভীরের পাশে সাকিব

বিশ্বকাপের দামামা প্রায় শেষ হতে চললো; কিন্তু ক্রিকেটারদের কি আর বসে থাকার জো আছে! বিশ্বকাপের পরেই যে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসর। এরই মধ্যে দলগুলো গুছিয়ে নিয়েছে তাদের পছন্দের খেলোয়াড় দিয়ে। বাংলাদেশ থেকে এবার সাকিবের পাশাপাশি আইপিএলে নতুন যোগ দিচ্ছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

কলকাতার ইডেন গার্ডেন্সে বিশ্বকাপের শেষ ম্যাচ খেলেছেন সাকিব। স্বভাবতই সাকিবকে একটু বেশিই ভালোবাসে কলকাতাবাসী। ভালোবাসার কারণও আছে। কেকেআর যে দুটি শিরোপা জিতেছে, তাতে দারুণ অবদান রেখেছিলেন সাকিব। সুতরাং, এবারো গতবারের ন্যায় সাকিবকে নিজেদের প্রচ্ছদে রেখেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

আইপিএলের এবারের আসরকে সামনে রেখে সবগুলো দলই ক্রিকেটারদের নিয়ে প্রধান ব্যানার বানিয়েছে। যেখানে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ব্যানারে প্রতিনিধিত্ব করছেন অধিনায়ক গম্ভীর, ইউসুফ পাঠান এবং সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের ফেসবুক পেজে ছবিটি সবার জন্য পোস্ট করা হয়। কেকেআরের এবারের স্লোগান ‘আমি কেকেআর’।

আরআর/আইএইচএস/আরআইপি

No comments :

Post a Comment

The latest news, breaking news and current news at "exclusivenews21.blogspot.com" Get all the big headlines, pictures, analysis, opinion and video on the stories that matt.