Pages

মঞ্চে সাপ নিয়ে গান গাইতে গাইতেই সাপের কামড়েই মৃত্যু (ভিডিও)

গলায় পেচানো বিষধর সাপ। অথচ এটা নিয়েই হাজারো দর্শকের সামনে বেঘুরে গান গেয়ে চলেছেন তুমুল জনপ্রিয় এক পপস্টার। অনবরত একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এভাবে প্রায় ৪৫ মিনিট ধরে চোখ ধাঁধানো আলোকজ্জ্বল মঞ্চে গাইছিলেনেই। প্রায় ৪৫ মিনিট ধরে গান গাওয়ার পর এক সময় স্টেজেই লুটিয়ে পড়লেন পপস্টার। চারদিকে পিনপতন নীরবতা। ভক্তরাও চুপসে গেছেন। কি হলো শিল্পীর?
স্টেজে লুটিয়ে পড়তেই খোঁজ নেয়া হল শিল্পীর। অনবরত বমি করছেন। আতঙ্কিত হয়ে গেলেন সবাই। চারদিকে দৌড় পড়ে গেল শিল্পীকে বাঁচাতে। কিন্তু ততক্ষণে পপস্টার ইরমা বুলে আর পৃথিবীতে নেই।
 এটা কোনো সিনেমার চিত্রনাট্য নয়। সত্যি সত্যিই এমন দুর্ভাগ্যজনক কাণ্ডটি  ঘটল ইন্দোনেশিয়ান পপস্টার ইরমা বুলের ক্ষেত্রে।
সাপের সাথে সখ্যতা ছিল ইরমা বুলের। যে কোনো কনসার্ট কিংবা টিভি শোতে গাইতে গেলেও তাকে সাপের সঙ্গে নাচতে দেখা গেছে। শেষ পর্যন্ত সাপের কামড়েই মরতে হল তাকে। ইন্দোনেশিয়ার একজন পপশিল্পী মঞ্চে সাপ নিয়ে গান গাইতে গাইতেই সাপের কামড়েই  মৃত্যুবরণ করেছেন।
২৯ বছর বয়সী ইরমা বুল নামের ওই নারী ইন্দোনেশিয়ার পশ্চিম জাভায় বসবাস করেন। তিনি তার মঞ্চ উপস্থাপনায় সাপের সাথে বিভিন্ন অ্যাক্ট করতেন। তার অনুষ্ঠানে প্রচুর দর্শক সমাগম হতো।
তবে গত সপ্তাহে ঘটে ভিন্ন ঘটনা। যেসব সাপ নিয়ে তিনি পারফর্ম করতে সেগুলোকে হয় নির্বিষ করা হতো অথবা তাদের মুখ টেপ দিয়ে আটকে দেয়া হতো যাতে কামড় দিতে না পারে। তবে সেদিন একটি কোবরা সাপের লেজে পা পড়লে একপর্যায়ে সেটি তার ঊরুতে দংশন করে।
সাপ তাকে কামড় দেয়ার পর তাকে চিকিৎসা নিতে বলা হয় এবং টিকা দিতেও বলা হয়। কিন্তু তিনি কোনো চিকিৎসা না করিয়ে মঞ্চে উঠে যান। তার ধারনা ছিল এই সাপের তো কোনো বিষ নেই।
এরপর ৪৫ মিনিট ধরে পারফর্ম করার পর মঞ্চেই তিনি বমি শুরু করেন। তারপর তাকে স্থানীয় এক হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বে থাকা চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

No comments :

Post a Comment

The latest news, breaking news and current news at "exclusivenews21.blogspot.com" Get all the big headlines, pictures, analysis, opinion and video on the stories that matt.