Pages

ভারতীয় দলের কোচ হবেন গাঙ্গুলি!

মঙ্গলবার তার চূড়ান্ত ব্যস্ততা৷ ভারতীয় ক্রিকেট দলের হেডস্যার নিয়োগের গুরুদায়িত্ব তার কাঁধে৷ কোচ-পদে একের পর এক হেভিওয়েট প্রার্থীর ইন্টারভিউ, খোদ কলকাতায়৷ তিনি সৌরভ গাঙ্গুলি৷ বিসিসিআইয়ের পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য৷ অথচ, কোচ পদপ্রার্থীদের ফাইনাল পরীক্ষা নেওয়ার আগেই নিজের স্বপ্নের কথা জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক৷ এখন ইন্টারভিউ নিচ্ছি৷ আশা করি ভারতীয় দলের কোচ পদের জন্য একদিন ইন্টারভিউ দেব, বললেন সৌরভ৷
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বলেছেন, গত কয়েকবছর ধরেই ভারতীয় দলের কোচ হওয়ার চিন্তা তার মাথায় ঘোরাফেরা করছে। তিনি বলেছেন, সত্যি বলতে কী, প্রায় আড়াই বছর আগে থেকে আমি ভাবছি যে, আমি ওই কাজটা করতে চাই কিনা। আর আজ আমি একজনকে বেছে নিচ্ছি। এটাই জীবন। আমি এখন ইন্টারভিউ দিচ্ছি না, আশা করি আমি একদিন ইন্টারভিউ দেব।জীবনে কোনও কিছুই আগে থেকে ঠিক করা থাকে না। এক বা দুই বছর পরে কী হবে, তা কেউই জানে না। আমি সিএবি প্রেসিডেন্ট হব ও টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচের আয়োজন করব বলেও কেউ ভাবেনি।
শুধু ব্যাট হাতে একের পর এক নজির নয়, অধিনায়ক হিসেবেও তার সাফল্য ঈর্ষণীয়৷ ফের একবার হাতে তুলে নিতে চায়।

No comments :

Post a Comment

The latest news, breaking news and current news at "exclusivenews21.blogspot.com" Get all the big headlines, pictures, analysis, opinion and video on the stories that matt.