Pages

এবার আমিরের পাশে ওয়াহাব রিয়াজ

দীর্ঘ নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে পরে কম ধকল সইতে হয়নি মোহাম্মাদ আমিরকে। খোদ পাকিস্তানি ক্রিকেটারদেরও কেউ কেউ এই পেসারের প্রত্যাবর্তনের ঘোর বিরোধী ছিলেন। অবশ্য পাশেও পেয়েছেন অনেককে। এবার তাদের দলে যোগ দিলেন আরেক পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ।
২০১০ সালে ইংলিশদের ওই সিরিজেই অভিষেক ওয়াহাব রিয়াজের। আমিরের ফিরে আশাকে ইতিবাচক হিসেবে দেখা এই বাঁ হাতি পেসার বলেন, ‘ও অনেক সংগ্রাম করেছে। বিগত পাঁচ বছরে অনেক কিছু শিখেছেও। পারফরম্যান্স দিয়েই ও সবাইকে জবাব দিতে চায়। অবশ্যই চাপে থাকবে কিন্তু তাকে চাপ মুক্ত রাখতে পুরো দল তাকে সাহায্য করবে’।
ইংল্যান্ড সফরে আমিরের পাকিস্তান দলে সুযোগ পাওয়ার ব্যাপারে ওয়াহাব বলেন, ‘দলের সবাই আমিরকে নিজের ছোট ভাইয়ের মতই মনে করে। আমরা ওকে পুর্ণ সমর্থন দিতে প্রস্তুত’।
ইংল্যান্ড সফরে আমির মাঠে নামলে যে কোন বিব্রতকর পরিস্থিতিতে তার পাশে পুরো দল থাকবে উল্লেখ করে ওয়াহাব বলেন, ‘সবাই সবসময় তার পাশেই থাকবো। সে আমাদের পরিবারের অংশ। সে আমাদের পরিবারের কনিষ্ঠ সদস্য, আমাদের ছোট ভাইয়ের মতো। আমরা তার সেরাটা বের করে আনবো। কারণ বল হাতে তার কতটা সামর্থ্য রয়েছে তা আমরা জানি’।

জুলাইয়ের ১৪ তারিখ থেকে শুরু হবে পাকিস্তান ইংল্যান্ড ৪ ম্যাচের টেস্ট সিরিজ।

No comments :

Post a Comment

The latest news, breaking news and current news at "exclusivenews21.blogspot.com" Get all the big headlines, pictures, analysis, opinion and video on the stories that matt.